কথা বল, চুপি চুপি বল, এখানে কেউ নেই
শুধু আমি, আমার মন ,  আর আমার হৃদস্পন্দন ,
কেউ শুনবে না, এখানে কেউ নেই ।
নিবিড় আকাশ ঢলে পড়েছে মাটিতে ,
চুপি চুপি বল আমার কানে ।
এখানে কেউ নেই, শুধু বহমান নদী
বয়ে চলেছে নিজ খেয়ালে ।
আর কেউ নেই দিগন্ত রেখায় ।


কথা বল , কানে কানে বল , এখানে কেউ নেই ,
সন্ধ্যা নেমেছে খোঁপাভাঙা এলোকেশীর মতো ।
নিঃশব্দ  পাখির নীড় , আর কেউ নেই....
কথা বল, চুপি চুপি বল,
একান্তে আমার প্রানের গহনে ।