কবিতাগুলো সুপ্ত ইচ্ছে নিয়ে..
প্রত‍্যহ মনের মাঝে বিচরণ করে।
হৃদয়ের রঙে রোজ সাজে,
স্বপ্নে সাজে শব্দগুলো মনে।
কখনো হয়ে যায় ইতিহাস,
অথবা হয় অনুভবের প্রয়াস।
জীবনের কত হিসেব নিকেশ,
পাতায় লেখাজোখা শেষমেশ।
সবুজের আনাগোনা মনে,
অন্ধকারে একটু আলো চোখে।
চেতনা বিশ্বব্রহ্মাণ্ডের জ্বালা,
অন্তরের ভালোলাগায় ভেজা।
শব্দের অভিব‍্যক্তিতে মনের কথা বলা,
গদ‍্য পদ‍্য অনু লিমেরিক কলমে লেখা।
নিজের রূপে পরিভাষার খোঁজে,
আবেগ ভাবনার নিজস্ব গতিপথে।
কবিতা সৃষ্টির এক নতুন রূপদানে,
কবি কবিতাকে ভালোবাসে জীবনদানে।