অভিনন্দন কবি,
আপনাকে কি নামে যে ডাকি,
আপনি'তো বহু গুণে গুণী।
শুনেছি সব সফল মানুষের সফলতার পেছনে,
একজন ভিন্ন সত্তার অবস্থান।
আজ তা বেশ বুঝে নিয়েছি।
সত্যিই আগন্তুক আপনার জীবনে,
সৃষ্টিকর্তার আশীর্বাদ হয়ে এসেছে;
যার স্পর্শে আপনি আজ পরিপূর্ণ।
যার ভালোবাসা আর প্রেরণা,
আপনাকে সামনে এগিয়ে চলার সাহস যুগিয়েছে।
এমন জীবন.... পাওয়া ভাগ্যের ব্যাপার।
রব আপনার সব চাওয়া'কে পরিপূর্ণ করুন।
কবি আপনাকে আবারও অভিনন্দন।
যে কলম আপনার অনুপ্রেরণা যোগায়;
ভালোবাসা এবং বাস্তবিক পৃথিবীর।
আলো-ছেয়ার পরিবর্তন আন'তে,
কবিতায় শেখায় কবির সুসম্পাদিত জীবন।
সেই কবি ও কলম'কে.... অভিনন্দন!



[ সারথী,  ❤️লেখা- ০৬.০৩.২০২৪ ]