ইঞ্জিঃ সাজেদুল ইসলাম মোল্লা

ইঞ্জিঃ সাজেদুল ইসলাম মোল্লা
জন্মস্থান গাজীপুর
বর্তমান নিবাস গাজীপুর
পেশা ব্যবসা
শিক্ষাগত যোগ্যতা বি এস সি (অনার্স)

জন্ম ১৯৯০ সালে গাজীপুর জেলার শ্রীপুর থানাধীন বিন্দুবাড়ী গ্রামে। পড়াশুনা শেষ করা হয়েছে প্রাইমএশিয়া ইউনিভের্সিটি থেকে টেক্স্টাইল ইঞ্জিনিয়ারিং এ বি এস সি। জাবের এন্ড জোবায়ের ফেব্রিক্স লিঃ থেকে কর্মজীবন শুরু হয়। তারপর প্যানটেক্স এক্সেসরিস লিঃ এবং ওয়েলটেক্স গ্রুপে ও কাজ করেছেন বেশকিছুদিন। (১) ইঞ্জিনিয়ার্স এণ্ড ফ্রেণ্ডর্স এসোসিয়েসন ফর ডেভেলপমেন্ট (স্থাপিতঃ ২০১০) (২) ইঞ্জিনিয়ার সাজেদুল ফাউণ্ডেসান (স্থাপিতঃ ২০২০) (৩) মুসলিম চিলড্রেন স্কুল (স্থাপিতঃ ২০১৬) (৪) বানিয়ারচালা মুসলিম চিলড্রেন স্কুল (স্থাপিতঃ ২০১৮) (৫)দারুল উলুম মক্কীনগর মাদ্রাসা, মক্কীনগর (স্থাপিতঃ ২০১৮) (৬) ইজ্জতপুর ইদারতুল কুরআন মহিলা মাদ্রাসা । (স্থাপিতঃ ২০২০) সহ বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা । অজ্ঞতার অন্ধকার দূর করে ইসলামী জ্জানের আলোতে দেশ ও জাতি কে আলোকিত করাই জীবনে একমাত্র উদ্দেশ্য। বর্তমানে তিনি উপরোল্লেখিত প্রতিষ্ঠানের পরিচালক হিসেবে কর্মরত আছেন।

ইঞ্জিঃ সাজেদুল ইসলাম মোল্লা ৮ বছর হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে ইঞ্জিঃ সাজেদুল ইসলাম মোল্লা-এর ৩৫টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
১৩/৬
১২/১১
১/২
২০/১
৪/৯
১০/৮
১৭/৭
১৫/৭
১৫/৭
১২/৭
৭/৭
২৮/৬
২৬/৬
১৯/৬
১৮/৬
১৭/৬
১৬/৬
৭/৬
৬/৬
৪/৬
৩/৬
১৬/৫
৪/৫
১৮/২
৩১/১২
৩০/৭
২৯/৭
২১/৬
৭/৬
৬/৬
৫/৬
৪/৬
২/৬
১/৬
৩১/৫

এখানে ইঞ্জিঃ সাজেদুল ইসলাম মোল্লা-এর ১টি আলোচনামূলক লেখা পাবেন।

তারিখ
শিরোনাম
মন্তব্য
৬/৬