ভালবাসি তোমায়
আমাকে কি ভালবাস??
তাহলে কেন অবহেলা কর?
কেন দূরে থাক?
তোমার কথা ভেবে আমি
স্বপ্ন দেখি ,
ঘুম আসেনা ...।
তুমিই আমার ঘুম
কেন এত কষ্ট আমার
বলবে আমাকে?
ফিরে এসো আমার কাছে
আমি দিনরাত অপেক্ষায় আছি
চলে এসো প্লিজ
আমাকে একটু মনে স্থান দিও ।