রিক্ত আমি
আমার কিছুই ভাললাগেনা
আমার চারপাশে বাতাস আর বাতাস ,
কিন্তু মনে হয়
কেউ আমার কাছে থেকে সব
বাতাস নিয়ে নিয়েছে ।
আমি শ্বাস নিতে পারিনা
আমার কষ্ট হয়
তোমরা আমার কষ্ট বুঝতে পারনা
নিজেদের নিয়েই ব্যস্ত।
একটু কি সময় নেই তোমাদের?
কেন অবজ্ঞা কর?
আমি দিনরাত বসে আছি
পথ পানে তাকিয়ে
আসবেনা ?