একটাই তো মন আমার
স্বপ্ন ছুঁতে চায়
ভাললাগা আর ভালবাসার
সুন্দর এক পৃথিবী ।
মেঘে মেঘে আসবে বৃষ্টি
সবুজ আর শ্যমলের সৃষ্টি
চৈত্রের দুপুরে
মনের গহীন ভেতরে
একটাই সাধ আমার ।
কবে পাব?
আমি শুধুই পথ পানে চেয়ে থাকি
আমার দিন রাত এক হয়ে যায়
স্বপ্ন দেখি সব সময়।