অনেক অস্থির সময়
পার করছি আমরা
ঘরে বিদ্যুৎ নেই
বাইরে নিরাপত্তা নেই।


হরতাল আর হরতাল
খুন ধর্ষণ তো আছেই
কেন এমন হচ্ছে
আমার দুখিনী বাংলাদেশে?


শান্তি কবে আসবে?
মাঝে মাঝে খুব অভিমান হয়
এই অস্থির সময়
আমকেও খুব অস্থির করে তোলে।