কেমন যেন গোমড়া কালো ওই আকাশের মুখ,
অনেক স্মৃতির রঙ্গে আমার আশায় ভরা বুক।


হঠাৎ আমার স্বপ্ন গুলো পথ হারিয়ে ওরে,
খোঁজে শুধু তোমার মুখটি হাজার মুখের ভীড়ে।


কোথায় তুমি লুকিয়ে আছো মেঘের অন্ধকারে?
কোথায় তোমার পাবো দেখা কোন সে দুপুরে?


অভিমানী মনটা আমার তোমার খুজে ফিরে,
কোথায় তুমি, কোথায় আমি শুধায় বারে বারে!


ছিল বুঝি অন্যমুখী ভালোবাসার স্রোত,
তাই বুঝি আজ বদলে গেছে তোমার আমার পথ!


কোথায় তুমি, কোথায় আমি কোথায় ভালোবাসা?
দু 'চোখ জুড়ে ভাসে আমার শূন্য শূন্য আশা!