সেই ভালবাসা আর চাইনা,  
জীবনের মোড় যায় বেঁকে,
আলো নিভে যায় মুহূর্তে
যে ভালবাসায়!
সেই ভালবাসা আর চাইনা ।
এখন ভালবাসা বুঝিনা,
বুঝিনা প্রেমের সেই কোমল অনুভুতি
শুধু জানি জীবন যেতে চায়
মরনের পথে অনিবার্য ,
সেই ভালবাসা আর চাইনা,
যে ভালবাসায়!
জীবনের মোড় যায় বেঁকে……
ভালবাসা বা প্রেম
যাই হোক  না কেন
সমাপ্তি কেবল অশ্রুপাতে সিক্ত
কিংবা বর্ণহীন জীবন নিয়ে
বয়ে বেড়ানো দিক-বিদিক
অন্তহীন, আমৃত্যু ভালবাসাহীন ।