আমি ষড়ানন ঘোষ আপনাদের সকলের উদ্দেশ্যে খুব সংক্ষেপে দু-চার কথা বলছি,প্রথমত আমি আপনাদের হৃদয়ে অ-বাঞ্চিত কোন আঘাত দিতে চাই না।যাই হোক আসল কথাই আসা যাক,,এই পৃথিবীতে সবচেয়ে বড় সম্পদ হচ্ছে সাহিত্য, সেই সাহিত্য আকারে ছোট হোক বা বড়ো,বা কবিতা,আবৃতি,ছড়া,নাটক,প্রবন্ধ, ঊপন্যাস,অঙ্কন,গান-বাজনা,অভিনয় ইত্যাদি যা কিছুই হোক না কেন সবই সাহিত্যের মধ্যেয় অবগত। আর  যিনি বা যারাই এগুলি সমাজে প্রতিফলিত করছেন তাঁরাই কবি,অর্থাৎ যার মধ্যে কাব্যের রষটুকু জেগে ওঠে তিনিই তো প্রকৃত কবি,সে আমাদের সকলের কবিগুরুই হোন বা কবিগুরুর মোতন আমাদের চারপাশে থাকা আরও অনেক কবি বৃন্ত।তাই কারোর লিখনকে কখনই অবহেলা করে তাকে ছোট করা উচিত নয়।আমি জানি যে এই কবিতা পেজে আনেক ভাল ভাল সাহিত্য রচনা করতে পারেন এমন ব্যক্তি উপাস্থিত আছেন,আর যারা ক্ষুদে লেখকজন শুধুমাত্র তাদেরকে অনুসরণ করেই একজন ভাল লেখক হতে পারেন বা চান,,,,,,তাই আমার আপনাদের কাছে ছোট ভাই হিসাবে একটাই অনুরোধ যারই লেখা আপনি পড়ুন না কেন তাতে আপনাদের মুল্যবান মতামত অবশ্যয় জানাবেন,কেননা আপনাদের মতামতই একজন লেখক কতটা স্বার্থক সে লিখতে পারে তাতেই সে নিজ ঞ্জানে অবগত হবে।একটা কথা খুবই সমাজে প্রচলিত  তা হচ্ছে উৎসাহ,কোন মানুষকে যদি উৎসাহ দেওয়া যায তাহলেই সেই ব্যক্তি চরম পর্যায়ে যেতে পারে।।।
যাই হোক আপনাদের কে অনেক কথাই বলে ফেললাম, যদি আমি কিছু ভুল বলি বা যদি আপনাদের মনে আঘাত দিয়ে ফেললাম, তাহলে আমায় ছোট ভাই ভেবে মার্জনা করিবেন,আমি স্ব-ঞ্জানে ক্ষমাপার্থী।
ধন্যবাদ ও আপনাদের শুভেচ্ছান্তে ক্ষুদে কবি।।