রচনা কাল – ১০-১২-২০১২


আমার কাছে যা ছিল
প্রেম প্রীতি ভালবাসা,
দিয়েছি তা সবার তরে
নিজের বলতে নেইতো কিছু অবশেষ।
তোমাদের কাছে চাইনা মাণিক হীরে,
তোমাদের কাছে চাই যে শুধু
এতটুকু ভালবাসা সবার তরে।
দুচোখ ভরে আর পারিনা
এমন দৃশ্য দেখতে;
সবার তরে সবার ভালবাসা
থাকুক চিরতরে!
আর নয় হানাহানি,
এবার একটু শান্তি চাই
তোমাদের কাছে।
দেখতে চাইনা আর কোন
মায়ের চোখের পানি।
তোমাদের কাছে মিনতি আমার,
সবাই মিলে কর ভাল কাজ।
এবার একটু থামো;
এস সবাই মিলে করি কাজ,
তাহলে পাবে মনে শান্তি
দুঃখ থাকবেনা আর!