রচনা কাল – ০৭-০৯-২০০৮


ঐ দেখা যায় আকাশেতে রমজানেরই চাঁদ,
বাহির হয়ে আয় না তোরা খোলা আঙিনায়।
দেখ্‌না চেয়ে আকাশেতে রমজানেরই চাঁদ
কালকে থেকে শুরু হবে সিয়ামেরই মাস।
খুশীর বারতা নিয়ে এল ওইনা বাঁকা চাঁদ!
খোকা হাসে খুকী হাসে
হাসে দাদীজান,
ঈদের খুশী নিয়ে এল
রমজানেরই চাঁদ।