০৯/০৮/২০১৩


ঈদ এল আজকে সবার ,
দেখ ঘরে ঘরে।
মনের মাঝে খুশির ঝিলিক
যেন না আর ধরে।
কোরমা পোলাও রাঁধছে ঘরে,
ইচ্ছা মত খাবে।
ঈদ মুবারাক! ঈদ মুবারাক !!
আজকে সবার তরে।
আজকে সবাই এক হয়ে যাই
দিধা-দ্বন্দ্ব ভুলে।
সারা জীবন থাকি যেন,
সবাই এমন করে।
আত্তিয়-স্বজন, প্রতিবেশী
যারা আছে পাশে,
তাদের যেন না ভুলে যাই,
থাকি সবার পাশে।
এমনি করে সারা জীবন
ঈদ আসুক সবার ঘরে ঘরে।