১৪/০২/২০১৪


ভালবাসি ভালবাসি,
ছোট্ট দুটি কথা।
তার মাঝে এত যে সুখ,
মিশে থাকে সদা।
স্বর্গ থেকে নেমে আসা
আনন্দ এক বার্তা যেন!
ভালবাসার ফুল ঝুড়িতে
রাঙিয়ে দিয়ে মন,
সারা বছর ঘুরে ঘুরে  
আসুক এমন দিন।
আকাশ বাতাস সাগর নদী
সবার আমি বলি,
তোমরা সবাই সাক্ষী থাকো
এমন দিনে সবাই,
সবার জন্য ভালবাসা
থাকুক আমার আজি।