এই সুন্দর দুনিয়া
থেকে চলে যেতে হবে
একদিন ,যখন তখন ।


মায়াভরা এই  জগত
সুগন্ধে ভরা চারিদিক
কিন্তু চলে যেতে হবে।


ভালবাসি সবাইকে অনেক
মনে রেখ আমাকে,ভুলনা
আমি ছিলাম, থাকব।


সবাইকে যেতে হবে
কেউ থাকেনা, থাকবেনা
সব চলে যায়।