ক্লাস ফোর বা ফাইভ
প্রায় বিশ বছর আগের কথা
কিন্তু এখনো স্মৃতি তে ভাসা
আমার সেই ভালবাসা।


কত দ্রুত সময় যায়
কত দ্রুতই না সব বদলায়
আর কি আসবেনা সেই সময়?
ফিরে যেতে মন চায়।


জানি তুমি মনে করনা
অনেক শক্ত তুমি
তুমি কি সত্যই ভালবাসতে?
তবে কেন কাছে আসতে?