অদ্ভুত মজার এক মানুষ
            রহস্যময় আর রহস্যপ্রিয়
        চলে গেলেন রহস্যঘেরা দেশে
     আর তো কোন রহস্য ভেদ করবেন না
                কেন এমন হয়?


        আপনি ফিরে আসুন মিসির আলি
             কিছু সামান্য রহস্য
         আপনাকে ডাকছে হন্য হয়ে
           ফিরে আসলে কি হয়?
             কেন এত অভিমান?


             আপনার নিরামিষ জীবন
              ভাল লাগে আমার
            কিন্তু কি তীক্ষ্ণ দৃষ্টি আপনার
            আমার তো তেমন নেই
            ফিরে আসুন মিসির আলি।