আজ আবার সেই পথে দেখা হল
তাকালে শুধু, বললেনা কিছু তুমি
কত গান কত স্মৃতি মনে এল
কিন্তু তোমার মতই বদলে গেছি এই আমি।


অনেক ব্যাস্ততা আমকে দেয়না অবসর
তুমিও সুখী নিয়ে তোমার ঘর
চলে গেছি দূরে হয়েছি তোমার পর
অনেক সুখী আমি এক যাযাবর ।


ভাল থেকো সুখে থেকো
আর মনে রেখো এই আমাকে
সবাইকে ভাল রেখো
ভুলতে পারিনা কোনভাবেই তোমাকে ।