---------------------///----


ভালোবাসি তোমায় আমি
অতি ভালোবাসি ;
                  ভালোবাসি আমি তোমার
                           চন্দ্র মুখের হাসি ।


ভালোবাসি নয়ন কাড়া
রাঙা দুটি ঠোঁট ;
                      শাড়ী পড়ে হিজাবেতে
                         করে তোমায় স্যুট ।


ভালোবাসি তোমায় আমি
দেখতে তুমি যেমন ;
                   ইচ্ছে করে বউটি সাজলে
                       দেখতে লাগে কেমন ।


ভালোবাসি ডাগর ডাগর
কালো দুটি চোখ ;
                ভালোবাসি দেখতে তোমার
                           ঘোমটা দেয়া মুখ ।


ভালোবাসি তোমায় আমি
কি যে অপরূপ !
                যেমন তোমার কোকিল কন্ঠ
                        তেমন তোমার রূপ ।


ভালোবাসি আরো তোমার
রেশমী কালো চুল ;
                হাসলে তোমায় লাগে দারুণ
                            গালে পড়া টোল ।


তাইতো আমি হৃদয় মাঝে
আঁকি তোমার ছবি ;
                    তোমায় নিয়ে কাব্য লিখে
                              আমি আজ কবি ।


   ---------------//--------------


রচনাকাল :- ২২শে জানুয়ারি ; ২০১৮
    সময় :- ২ ঘটিকা ( রাত )
        নিজ বাস ভবন , নিউকাসল !