কেন আমি শুধু একা,
আমার হলাম না।


কেন আমি পরিবারের,
কেন আমি বাপ মা ভাইয়ের।
কেন আমি বোনের হলাম,
আমার হলাম না।
কেনু আমি শুধু একা,
আমার হলাম না।


কেন আমি সেই তরুনির,
কেন যে তার প্রেম সারণীর।
কেন মিছে তাহার হলাম,
একার হলাম না।
কেন আমি সুধু একা,
আমার হলাম না।


কেন আমার বন্ধু মহল,
দেয় য়ে সদা আমায় টহল।
কেন আমি সবার হলাম,
একার হলাম না।
কেনু আমি সুধু একা,
আমার হলাম না।