চুপি চুপি কথা বলি তোর সাথে
একেলা এই রাতে
আলতো করে চুলের ঝাঁপটা কেনও দিস
দিগ্বিদিক খুঁজি ফিরি তোকে ...


সুরের মায়ায় লুকিয়ে কেনও থাকিস
একেলা এই রাতে
কতোদিন দেখিনা তোকে
হারিয়েছিস কোন বাঁকে ...


শিশির ভেজা স্পর্শে কোথায় তুই
একেলা এই রাতে
মিথ্যে গল্পের ফাঁদে জড়ালাম
তবু দেবো না তোকে হারাতে ...


অনেক ভাবনার চোরাবালিতে রাখিস
একেলা এই রাতে
ঠোঁট ফুলিয়ে আর অভিমান নয়
দেখা হবে সাদা কুয়াশার ভোরে ...


রাতের আকাশে আলো ছড়াচ্ছিস তুই
একেলা এই রাতে
স্বপ্নে জড়িয়ে গভীর ঘুমে
আসছি তোরই কাছে ...