বৈশাখের দুপুর
ডাবওলা দেখে
ঠান্ডা পানীয়ের বিজ্ঞাপন
চোখে গড়িয়ে পরে কপালের নোনতা জল  


মেঘ ছায়  
প্রকৃতি শীতলে
বৃষ্টি হয়না আজ
পাশের পাড়ার বৃষ্টি ঠান্ডা করে তখন


পথচলা কিশোরী
সুন্দর শরীর
কামুক ভাবনা দেখায়
সে ডিভোর্সি জানলাম এখন ভাবনার পরাজয়


কবিতার ছবি
সাবলীল শব্দেরা
এখন সবকিছু যৌনতাহীন
নগ্নতা আনন্দেই আবার নগ্নতায় সব মলিন  

এসো সুন্দর  
বাঁচুক সত্য
কবিতার রাজত্বে বাস
হয়ত রাজা কিংবা প্রজা নতুবা দাস