অনেক দিনের পরে আজ পেলাম তোমার দেখা
যৌবনের বাগিচায় ছিলো সে প্রেম তোমাতে ঢাকা ,
জ্বালিয়ে সাঁঝ বাতি দেখি শরীর আভরণে রাখা
অনেকে দিনের পরে আজ পেলাম তোমার দেখা ।
জানো নিত্য প্রতি রাত্রে আজো অপেক্ষায় এ সখা
জানি মুক্তি নাই - যুক্তি নাই , ভালোবাসার এ রেখা
অনেক দিনের পরে আজ পেলাম তোমার দেখা
যৌবনের বাগিচায় ছিলো সে প্রেম তোমাতে ঢাকা ।