এবার নিজের সাথেই নিজের কাটাকুটি
অক্ষর বিন্যাসে নিপুনতা নেই,
এলোমেলো অস্পষ্ট ধোঁয়াটে দিক শূন্য আকাশ
তাকাতে পারি না
কড়া রোদ্দুরের ঝাঁঝাল ছোবল ।


কামের ঘরে ক্রোধের হাণা;
উপহাসের চাবুক ছুঁড়ে নির্দয় সময় !


২।১২।২০১৩
ভোরঃ ৬।৫০