সময়ের স্রোতে ভেসে
         চ'লে গেল তেরো,
হাত নেড়ে bye bye
         ব'লে গেল তেরো।
হয়তো বা কিছু স্মৃতি
         ফেলে গেল তেরো,
আশার নতুন দীপ
         জ্বেলে গেল তেরো।
দু'হাজার চোদ্দকে
         দিয়ে গেল তেরো,
ধুলো পড়া পুরোনোকে
         নিয়ে গেল তেরো।

চোদ্দকে স্বাগতম,
         চ'লে গেল তেরো।
unlucky নই আমি,
         ব'লে গেল তেরো।
        ------------