অবশেষে তোমার সাথে আমার এক যুগ পর দেখা।
সেই অদ্ভুদ কাজল মাখা চখের নেশায়, আমি হারিয়ে যাই।
ফেলে আসা অতীত যখন আমি দেখতে পাই,
হঠাৎ মনে পড়ে,
তোমার সাথে আমার এক যুগ পর দেখা।


কেমন আছো?কেমনই বা ছিলে?
এত দিন এত দূরে?
হয়তো ভুলে গেছো আমার কথা?
যাক, অবশেষে তোমার সাথে আমার এক যুগ পর দেখা।
বলতে গিয়ে থমকে যাওয়া,
না বলা কিছু কথা,
আজ  অবশেষে তোমার সাথে আমার এক যুগ পর দেখা।
অতিতের প্রেম, নিবেদন করা,ধুলো মাখা চিঠি হাতে,
ভাবিনি এক যুগ পর দেখা হবে তোমাতে, আমাতে।