আজ তোকে হারাবার যন্ত্রণা,
না পাওয়া কিছু ইচ্ছে,
আজ দিবারাত তোকে ই খুঁজছে।
প্রশ্ন করেছে মন, নিরব আমি যখন,
তকে হারাবার বেদনায় অনুতপ্ত।
নেমে আসা আধারে,চারিদিক নিস্তব্ধ।
অঝরে ঝরেছে জল,আঁখি হতে গাল,
তোকে ছাড়া জীবন,আজ বড়ই বে-সামাল।
সেই আধার রাতের চাঁদ,অগুনিত তারা,
আমাদের ভালবাসার সাক্ষি ছিল যারা।
তোকে হারাবার যন্ত্রনায়
আজ সবাই হয়েছে শান্ত।।