লোকে বলে আমি নষ্ট মেয়ে।
                বস্তি থেকে পালিয়ে আসা আমি,
আরও ৫ টা মেয়ের মতো সবভাবিক ভাবে বাঁচতে চেয়েছিলাম।
কিন্ত এই উন্নত সমাজের মানুষরা,
যারা নিজেদের ভদ্র বলে মনে করে?
        আজ তারা’ই আমাকে নষ্ট মেয়ে বলে।
তারা প্রায়ই চলে আসে ভদ্র সমাজের চোখ এড়িয়ে,আমার সন্ধানে,
            মেতে ওঠে এই সমাজের নগ্নতায়,
      রাতের অন্ধকারে,নিজেদের শারীরিক মনরঞ্জনে।
   যারা কোনও দিন বোঝেনি  সমাজ বঞ্ছিত নারীর ব্যথা,
          করেছে নাম করণ, আমি নষ্ট মেয়ে।
            যে হারিয়েছে তার রুপকথা......