সে এক অচেনা প্রেম,
যেন অন্ধকারে ভেসে ওঠা আলোর রুপকথা,
গোপন রাখা,মনের মাঝে শত শত ব্যথা।
সে এক অচেনা প্রেম,
যেন মনের ঘরে বসে থাকা অচেনা কোন পাখি?
ভোরের আলো দেখবে বলে করছে ডাকা ডাকি।
সে এক অচেনা প্রেম,
যেন করুন চোখের ইসারাতে তোমায় ডেকে যায়,
উষ্ণ প্রেমের জোয়ার ভাঁটায় ভেসে যেতে চায়।
সে এক  অচেনা প্রেম
তোমায় ভালোবাসবে বলে,জেগেছে কত রাত,
হাসির আড়ালে লুকিয়ে রেখেছে কত শত আঘাত।
সে এক  অচেনা প্রেম