তোমাকে আমি নতুন করে এখন আর ভালবাসিনা,
কিন্তু যতটুকু ভালবেসেছি
ততটুকু ভালবাসা শত তিক্ততার মাঝেও
আমি এখনও বাঁচিয়ে রেখেছি।
হাজার তারার ভীড়ে যখন তোমায় হারিয়ে ফেলি,
তখনও আমি আমাকে নিরাশ হতে দেইনা।
ভাবি,যে আমি হাজার তারার ভীড়ে তোমায় খুঁজি,
সেই তুমিও একদিন আমার মাঝে আমাকে খুঁজবে।
চলে যেতে যেতেও আমি বারবার পিছনে তাকাই,
যদি তুমি একবার দুটি হাত তুলে আমাকে ডাকো এই ভেবে।
কিন্তু তুমি মুক্তির আশায় ছুটে চলে গেলে।
যতদূর দৃষ্টি যায় আমি শুধু তোমায় খুঁজি,
হয়তো তুমিও একদিন সবার মাঝে আমার দুটি চোখ খুঁজবে।