(প্রিয় কবি বিভূতী দাস দা'কে ভালোবেসে)


হৃদয়ের কাছে হৃদয় আর বন্ধুর কাছে বন্ধু,
ভালোবাসার আদান-প্রদান হোক না বিন্দু বিন্দু,
আসবে সেদিন, গড়ব সেদিন, মহাসাগর সিন্ধু।


সিলভার স্প্রিং, ম্যারিল্যান্ড
০৬/০৩/২০১৩