( প্রিয় কবি কাজী সাগরকে এই ক্ষুদ্র ভালোবাসা)

বরের পিতা হন্যে হয়ে খোঁজেন রোজই কাজী,
সাগর তলে তারই সাথে যেতে আমি রাজি,
ছন্দ-মাত্রায় বিজ্ঞ অতি, মোদের সাগর কাজী।


সিলভার স্প্রিং, ম্যারিল্যান্ড
০৬/০৪/২০১৩