(প্রিয় বন্ধু কবি পলাশ'কে ভালোবেসে)


নায়েগ্রার জলপ্রপাত, মেঘলা দিনের আকাশ
অতি মনোহর  তবু করে না কো জেলাস,
পাদ প্রান্তে লিখে বসে প্রিয় কবি কানাডার পলাশ।


সিভিএস, ম্যারিল্যান্ড
০৬/১০/২০১৩


(আজ শত কবিতার আসরে সবাইকে শত লাল গোলাপের শুভেচ্ছা)