(প্রিয় কবি নাজমুন নাহার আপা'কে ভালোবেসে)


বানের জলে বুক ভেসে যায় চিন্তা নাই যে কাহার,
ঘর ভাসা জল, করে ছলছল, চিন্তা শুধুই তাহার,
নিরাশার পথের আলোক পথিক কবি নাজমুন নাহার।


সিভিএস, ম্যারিল্যান্ড
০৬/১০/২০১৩