(প্রিয় কবি বন্ধু মোঃ আরিফুর রহমান(ডিজিটাল কবি)কে ভালোবেসে।)


কবিতায় ভালোবাসা, কবিতায় জাগে আশা, কবিতায় প্রাণ,
কবিতায় আলো মাখা, কবিতায় ফিরে দেখা, কবিতায় গান,
কবিতায় কথা বলে, কবিতায় ঝড় তোলে, কবি আরিফুর রহমান।


সিলভার স্প্রিং, ম্যারিল্যান্ড
০৬/১২/২০১