(প্রিয় কবি ইব্রাহীম রাসেল ভাই'কে ভালোবেসে।)


কাব্যিক ছন্দে সতেজ কবি, চুলের জন্য তেল,
কাব্যাদেশে জাদুর কাঠি, কবি দেখায় খেল,
এসব কাজে সিদ্ধ হস্ত কবি ইব্রাহিম রাসেল।


(আগামীকাল ১৬ জুন বিশ্ব পিতা দিবস। তাই বাংলা কবিতার আসরে যারা বাবা এব্ং যারা বাবা নন তাদের বাবাদের উদ্দেশ্যে থাকছে বিশেষ আয়োজন।'বাবার দেয়া সাইকেল'।সবাইকে নিমন্ত্রণ।)