দুর্নীতিতে প্রথম হলাম
রক্ত চুষে শেষ,
দুর্নীতিতে ছেয়ে গেছে
সোনার বাংলাদেশ।


উন্নয়নের বইছে জোয়ার
বলছে হেসে হেসে,
দ্রব্যমূল্যের দামের নীচে
মরছে গরীব পিষে।


জোট সরকারের চার বছরের্
চারটি উপহার,
তোমরাই তো 'চার দুর্নীতি'র
সফল দাবিদার!


খুন-ধর্ষণ, ভাঙ্গা রাস্তা
গুম হত্যার ভয়ে,
ভাবমূর্তি তো সবই গেছে
জোট-দুর্নীতির দায়ে!