কবিতা লিখতে গিয়ে
আজ সকালে,
উলু লাগল উন্মাদ এই
কবির কপালে।
লিখা শেষে যেই না
রলাম সেন্ড,
অমনি মোর ডেসকট্প
আচমকা ব্যান!
লেখা ছবি, ডকুমেন্ট
সব গেল জলে,
সকাল থেকে ভিজছে মাথা
বাথরুমের কলে।
কেওন আমার এমন হলো
হইল এমন নেন?
ও কবিরা  দোহায় লাগে
একটা জবাব দেন।


১২।০৩।২০১৩