বসেছিলো মিলন মেলা
পাখিদের সনে,
দূর দেশে করি বাস
ভাষা মনে মনে।


কথা বলি, আকিঁ-লিখি
চলনে-বলনে,
সারা বিশ্বে দেবো পৌঁছে
বাংলা জনে জনে।


অ, আ,ক, খ বর্ণমালা
করি অহংকার,
বাংলা বর্ণের পাল উড়াবো
করি অঙ্গীকার।


০২/২২/২০১৪