ডেকেছিলে শুন্য দুয়ারে
একলা আপন ঘরে,
ভালোবাসার পরশ বুলায়ে
আলোক দিলাম ভরে,
নিত্য সুখের আস্নাদনে
হিসাব মেলাই পরে
নিজেকে তাই অন্য খামে
দিলাম চুপি ভরে
ঠিকানা বিহীন মানুষগুলো
বারে বারেই ঘুরে।


০২/২৭/২০১৪