তোমার গায়ে আঁকছি বারে,
ভালোবাসার আবির
জীবন মানেই ভালোবাসা,
ভালোবাসাই গভীর।
বসন্তের এই পাগল হাওয়া,
আঁচল মাঝে সুখ
ক্ষণিক বীণায় পাগল সুরে,
সুপ্ত সুখের দুখ।
রঙ্গীন সুতার ঘুড়ির নেশা,
আকাশ পালে দোল,
কিসের ঘ্রাণে পাগল মনে,
ভ্রমর নেশা ফুল।


০৩/১৫/২০১৪