এখন আর  ভালোবাসি না
আঘাত পাবো বলে ,
এখন আর বিশ্বাস করি না
প্রতারিত হবো বলে


এখন আর স্বপ্ন দেখি না
ভেঙে যাবে বলে  ,
এখন আর হাসি না
কাঁদবো বলে ,


এখন আর আকাশ দেখিনা
বৃষ্টি আসবে বলে
আজ বিষন্নতা আমার পিছু নিয়েছে
কিছুতেই মুক্তি পাইনা বিষণ্ণ নামক শব্দটা থেকে


হে প্রভু!
তবে কেন তুমি রক্ষা করছনা?
ক্ষমা করো ওগো দয়াময়
ক্ষমা করো আমায়।