সুখেন্দু মাইতি (বিনোদ কবি)

সুখেন্দু মাইতি (বিনোদ কবি)
জন্ম তারিখ ১২ অক্টোবর
জন্মস্থান পশ্চিম মেদিনীপুর , ভারত
বর্তমান নিবাস কলকাতা, ভারত
পেশা জানা নেই

মেদিনীপুর (পশ্চিম) লেজায় কলাগ্রামে জন্ম গ্রহণ। জন্মের কয়েক বছর পরে বাবার নিজের গ্রামে চলে আসতে হয়। প্রাথমিক শিক্ষা শুরু হয় কিসমৎ ভবানন্দ প্রাথমিক বিদ্যালয় থেকে। তার পর দেওয়ানচক দেশ বন্ধু শিক্ষানিকেতন থেকে মাধ্যমিক (২০১০)। নাড়াজোল মহেন্দ্র একাডেমি থেকে উচ্চ মাধ্যমিক (২০১২)। আমেদাবাদ আর্ট এন্ড কমার্স কলেজ থেকে প্রথম বর্ষ পড়ে পরীক্ষায় উত্তীর্ণ না হতে পেরে পড়া ছাড়তে হয় (২০১২-১৩)। পরে ডিসটেন্স থেকে বি এ পাস (২০১৫)। পড়াশোনার সাথে সাথে বিভিন্ন কাজ কর্মে যুক্ত থাকতে হয়েছে। আমেদাবাদ আর্ট এন্ড কমার্স কলেজে পড়ার সময় কোম্পানীতে (চাটার্ড লজিস্টিক লিমিটেড) কাজ করতে হয়। ২০১৫ সালে নভেম্বরে কোলকাতা ব্রাঞ্চে ট্রান্সফার। ২০১৬ সালে এয়ার সেল কোম্পানীতে (৫ মাস), ইমপ্রেসন প্রাইভেট লিমিটেডের কোম্পানীতে (১০ মাস)। এখন নিজে সমাজ সেবা মূলক কাজে যুক্ত। নিজের উদ্যোগে তৈরী ছাত্র দল (স্টুডেন্টস ফ্রেন্ডস গ্রুপ), ট্যালেন্ট ম্যাগাজিন,(ওয়েব সাইট) স্টুডেন্টস টাইম ডট কো ডট ইন / এস এফ জি শপিং ডট কম।

সুখেন্দু মাইতি (বিনোদ কবি) ১০ বছর ১১ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে সুখেন্দু মাইতি (বিনোদ কবি)-এর ৩৯৩টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
২১/৩
২১/২
১৭/১২
১৫/১২
২৩/১১
৫/১১
২/১১
৩০/১০
২৭/১০
৪/১০
১৪/৯
২২/৬
২১/১১
৮/১০
২৬/১০
১১/৩ ২৫
২৯/৫
৩/১০ ২৬
১০/৯
১৯/৫ ২৬
১৭/৫
১৫/৫
২৩/৪ ২৩
২২/৪ ১৬
২১/৪
২০/৪
১৯/৪ ১০
১৮/৪ ১০
১৭/৪ ১০
১৬/৪ ১৪
১৪/৪
১৩/৪
৮/৪ ১০
৭/৪ ১০
২০/৩
১৮/৩
১৪/৩
৩১/১ ১০
২৪/১ ১৩
১৮/১ ১৭
১০/১ ১২
৯/১
৩/১ ১০
৩১/১২ ১৬
২১/১২ ২৩
৪/১২ ১৬
২/১২ ১৮
১/১২
৩০/১১ ১২
১৬/১১ ১০

এখানে সুখেন্দু মাইতি (বিনোদ কবি)-এর ৭টি আলোচনামূলক লেখা পাবেন।

তারিখ
শিরোনাম
মন্তব্য
২/২
২৫/১
২১/১ ২২
১৬/৯
২২/৭ ১৩
১০/৬
২৯/৫ ১৪

তারুণ্যের ব্লগ

সুখেন্দু মাইতি (বিনোদ কবি) তারুণ্য ব্লগে এপর্যন্ত ১টি লেখা প্রকাশ করেছেন। তাঁর তারুণ্যের সর্বশেষ ১টি লেখার লিঙ্ক নিচে পাবেন।