চারিদীকে সম্ভোগের race
কে কত করতে পারে ।
তৃপ্তি তৃপ্তি শরীর পুরে ;
শরীরীরা ,ওকে খেয়েছিল হিংস্র ভাবে ।
দিনে নহ্মত্রের মিছিল ।
সেদিন ছেলে যেতে চাইলে এক চড় কষলাম ।
সৌরলোকে বেশ আছি,
আমাদের কিছু হয়নি ।
পুলিশ-কোট-রাজনীতি, কত নাটক !