তুমি চাও বা না চাও
আমি পান্তাভাত, আলু সেদ্ধ খাবই।
আমার প্রেম থাক ছেঁড়া পকেটে।


সুগন্ধি পোষাক, রেষ্টুরেন্ট এর পাগলামি
চাইনা আমি।
আমার প্রেম থাক ছেঁড়া পকেটে।


চার চাকা, শ্বেত পাথরের জেল
চাইনা আমি।
আমার প্রেম থাক ছেঁড়া পকেটে।


বিরিয়ানী, পোলাও নয়
এসো দুজনে এক থালায়।
আমাদের প্রেম ছেঁড়া পকেটেই।