সেদিন আমি তোকে কিছু বলিনি,
তোর লাল আবির মাখা চোখ
ধুয়ে দিচ্ছিলো জল।
আমায় কিচ্ছু টি না বলে চলেগিয়েছিলি দূরে....
আমার দীকে ফিরেও দেখিসনি।
আজ তোর সিঁথিতে টানা সিঁদুর,
দুহাতে সুখের কঙ্কণ,
দারুণ মানিয়েছে তোকে।
তাতে কার নাম লেখা আমি জানিনা,
জানতেও চাই না।
আজ এসে শুধু এক টি বার তাকিয়ে দেখ,
আমি কি রকম ভাবে বেঁচে আছি।
কঙ্কণা,
আমি আজও প্রেমিক হতে পারলাম না.......