একটি ছেলে চা - এর দোকান
ফুলের মালা
মেঘলা আকাশ ।


একটি ছেলে চা - এর দোকান
সকালের কাপে বর্ণপরিচয়
আয়না বালতি ভর্তী জল ।


একটি ছেলে চা - এর দোকান
ছেড়া প্যন্টে
ছুটতে ছুটতে তিন রাস্তা ।


একটি ছেলে চা - এর দোকান
বয়স দশ কি বারো ।