৬.
বোঝা গেল যে
আচারে ব্যবহারে
রমণীয় সে


৭.
ধরণী আজি
তৃষিত হাওয়ায়
বদমেজাজি


৮.
প্রজার রায়
পঞ্চবর্ষীয় মেয়াদ
ভাগ্য ফেরায়


৯.
ধুতি না চটি?
আম জনতা পাবে
আমড়া আঁটি


১০.
জোট যে আজি
দু'মেরুতে থেকেও
চলতে রাজি!


রচনাকালঃ ১২/০৫/২০১৬