(১)
নিজের কথা যায়না বলা
করে ভীষণ লাজ ।
পাত্রীর কথা বলেছি আগে
আমারটা বলি আজ ।


(২)
পাত্র আমি বেজায় ভালো
গর্ব করি নিজে ।
আপনারাতো সবই জানেন
বলবো আর কী যে ।


(৩)
ভালো লাগে জরিনা
ভালোলাগে বিলকিসও ।
ফেসবুকে চ্যাট করি
মোবাইলে করি ফিসফিসও ।


(৪)
রাত জেগে কথা বলবে
আমি করবো চ্যাটিং ।
ও দিনে ঘুমাবে
করবো আমি ডেটিং ।


(৫)
থাকবে জরিনা ও বিলকিসও
চলবে ডেটিং, চ্যাটিং, ফিসফিসও ।
আমার কাছে মানবে হার, ইবলিশও
মানবে হার, ইবলিশও ।